1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ইপিজেডের আকমল আলী‌ রোড ষাট কলোনিতে স্বামীর নির্যাতনে ৩ সন্তানের জননীর মৃত্যু: স্বামী পলাতক

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১১৯ জন দেখেছেন

 

 

স্টাফ রিপোর্টার (চট্রগ্রাম):২৬আগষ্ট চট্রগ্রাম মহানগরীর, ইপিজেড থানাধীন,আকমল আলী‌ রোড ষাট কলোনিতে স্বামীর নির্যাতনে ৩ সন্তানের জননী শিরিনা আক্তার (৩৫)’র মৃত্যু হয়েছে বলে  ইপিজেড থানা পুলিশ সূত্রে জানা গেছে।

ঘটনা প্রসঙ্গ ঐ কলোনির বাসিন্দারা জানিয়েছেন স্বামী আলী আজগর (৪৫) তার স্ত্রী কে মাথায় পানির বালতি ডুকিয়ে নির্মম নির্যাতন করে হত্যা করেছে ।

 

আজ শুক্রবার ভোরে (২৬) আগষ্ট এই ঘটনা ঘটিয়ে স্বামী আলী আজগর

পালিয়েছে বলে জানান ওসি তদন্ত মোঃ নুরুল বাশার। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়ার থানা ধাওয়া ইউপির বাসিন্দা বলে জানা গেছে।

নিহত শিরীন আক্তার (৩৫) তিন সন্তানের জননী। পলাতক আসামি কে ধরার সর্বাত্মক চেষ্টা রয়েছে বলে ইপিজেড থানার ওসি তদন্ত মোঃ নুরুল বাশার প্রতিবেদক কে জানিয়েছেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......